ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সাফারি পার্ক এলাকা থেকে ইয়াবাসহ মহিলা আটক!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়া উপজেলার ডুলাহাজারা থেকে ইয়াবাসহ মনোয়ারা বেগম (৩২) নামের এক মহিলাকে আটক করেন পুলিশ। বুধবার রাত সাড়ে এগারটার দিকে বঙ্গবন্ধু সাফারি পার্কে প্রবেশ পথে নিজের চায়ের দোকান থেকে ওই মহিলাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা টেবলেট পাওয়া গেছে বলে সাংবাদিকদের জানান অভিযানে অংশনেয়া চকরিয়া থানার এসআই অপু বডুয়া। অপরদিকে আটক মহিলার স্বামী দেলোয়ার হোসেন জানান ভিন্ন কথা। তার দাবী, স্ত্রী মনোয়ারা বেগমকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

আটক নারীর স্বামী দেলোয়ার হোসেন জানায়, ইউনিয়নের রংমহল এলাকার আবুল কালামের ছেলে কামাল উদ্দিন ড্রাইভার নামের এক ব্যক্তি তার দোকানে বাকিতে খাবার খেতেন। আটকের আগের দিন কামাল থেকে পাওনা টাকা খুঁজতে ডুলাহাজারা বাজারে গিয়ে দেখা করেন। ওইসময় সে বারেবারে পুলিশ ও মিথ্যা মামলা-মোকাদ্দমার হুমকি দেয়। একপর্যায়ে টাকা দেওয়ার কথা অপারগতা জানিয়ে তাকে বিভিন্ন ভাবে হুমকি দেন।

পরদিন বুধবার রাতে তার দোকানে এসে কিছু বুজে উঠার আগে স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডুলাহাজারা থেকে ইয়াবাসহ এক মহিলাকে আটকে করা হয়েছে। আটক মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। #

পাঠকের মতামত: